Update News : এইচএসসি ফলাফল ২০২৩ ২৬ থেকে ২৮ নভেম্বরের মধ্যে

1
68
এইচএসসি ফলাফল ২০২৩ ২৬ থেকে ২৮ নভেম্বরের মধ্যে
এইচএসসি ফলাফল ২০২৩ ২৬ থেকে ২৮ নভেম্বরের মধ্যে
Advertisements
Rate this post

এইচএসসি ফলাফল ২৬ থেকে ২৮ নভেম্বরের মধ্যে

এইচএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল ২৬ নভেম্বর থেকে ২৮ নভেম্বরের মধ্যে ঘোষণা করা হবে। শিক্ষা বোর্ডগুলো ২৬, ২৭ বা ২৮ নভেম্বর ফলাফল প্রকাশ করতে চায়। প্রকাশের তারিখ নির্ধারণের জন্য বোর্ডগুলো শিক্ষা মন্ত্রণালয়ে প্রস্তাব পাঠিয়েছে। তিন দিনের যে কোন দিন ফলাফল। তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুমোদন সাপেক্ষে ফলাফল প্রকাশের তারিখ চূড়ান্ত করা হবে। মঙ্গলবার রাতে আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় কমিটি সূত্রে এ তথ্য জানা গেছে।

এইচএসসি ফলাফল ২০২৩

শিক্ষা বোর্ড মোর্চা আন্তঃশিক্ষা বোর্ড সমঝোতা কমিটির সভাপতি ও ঢাকা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক তপন কুমার সরকার মঙ্গলবার রাতে দৈনিক আমাদের বার্তাকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ২৬, ২৭ বা ২৮ নভেম্বর যে কোনো দিন ফল প্রকাশের জন্য শিক্ষা মন্ত্রণালয়ে প্রস্তাব পাঠানো হয়েছে। তবে মাননীয় প্রধানমন্ত্রী যেদিন ফলাফল প্রকাশের অনুমতি দেবেন সেদিনই ফল প্রকাশ করা হবে। ফলাফল ফলাফল

Advertisements

কর্মকর্তাদের সঙ্গে কথা বলে জানা গেছে, পরীক্ষার্থীরা তা দেখে উত্তরপত্র জমা দিয়েছেন। নম্বর ইনপুট ইতিমধ্যেই চলছে। নভেম্বরের শেষ সপ্তাহে ফল প্রকাশ হতে যাচ্ছে। প্রধানমন্ত্রীর অনুমোদনের পর ফলাফল প্রকাশের তারিখ ঘোষণা করা হবে।

এইচএসসি পরীক্ষা ১৭ আগস্ট থেকে শুরু হয়ে ২৫ সেপ্টেম্বর শেষ হয়েছে। ব্যবহারিক পরীক্ষা ২৬ সেপ্টেম্বর থেকে ৪ অক্টোবর পর্যন্ত অনুষ্ঠিত হবে।

ভাবসম্প্রসারণ : কীর্তিমানের মৃত্যু নাই SSC HSC JSC

ভাব-সম্প্রসারণ : অধিকার পাওয়া এবং অধিকারী হওয়া এক বস্তু নয়

Leave a Reply